Breaking

Wednesday

Madপাগল

 

ডা. তুমি পাগল হলে কীভাবে ?  পাগল: পাগল হইছি কি সাধে? আমি এক বিধবা মহিলাকে বিয়ে করে ছিলাম! তার এক যুবতী মেয়ে ছিল। তাকে বিয়ে করল আমার বাবা!!   আমার মেয়ে হয়ে গেল আমার মা!!! আমি হয়ে গেলাম আমার বাবার শশুর!!!!  তার ঘরে হল একটা মেয়ে,সে হলো আমার বোন!!!!!কিন্তু আমি তার নানীর জামাই!!!!!!  সেদিক থেকে সে আমার নাতনীও!!!!!!! এভাবে আমার একটা পোলা হল!!!!!!!  আমার পোলা হইল আমার বাপের শালা।  আর আমি আমার পোলার ভাগিনা!!!!!!! ডা. চুপ কর শা/লা,তুই আমারেও পাগল বানাইয়া ফেলবি ;)


ডা. তুমি পাগল হলে কীভাবে ? 

পাগল: পাগল হইছি কি সাধে?

আমি এক বিধবা মহিলাকে বিয়ে করে ছিলাম!

তার এক যুবতী মেয়ে ছিল। তাকে বিয়ে করল আমার বাবা!! 


আমার মেয়ে হয়ে গেল আমার মা!!! আমি হয়ে গেলাম আমার বাবার শশুর!!!!


তার ঘরে হল একটা মেয়ে,সে হলো আমার বোন!!!!!কিন্তু আমি তার নানীর জামাই!!!!!! 

সেদিক থেকে সে আমার নাতনীও!!!!!!!

এভাবে আমার একটা পোলা হল!!!!!!!


আমার পোলা হইল আমার বাপের শালা। 

আর আমি আমার পোলার ভাগিনা!!!!!!!

ডা. চুপ কর শা/লা,তুই আমারেও পাগল বানাইয়া ফেলবি ;)

1 comment:

Thank You So much for Your Valuable feedback

Home